Breaking News

লাখ টাকা বেতনের চাকরি দিচ্ছে পিকেএসএফ


পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) বাস্তবায়নাধীন দুই প্রকল্পে ৪ জন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। পিকেএসএফের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদগুলোতে আবেদন করা যাবে ১০ অক্টোবর, শনিবার পর্যন্ত।

‘পাথওয়েস টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল’ প্রকল্পে সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার (কমিউনিটি মবিলাইজেশন), অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর (অডিট), জুনিয়র অফিসার (লজিস্টিকস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেটিভ সাপোর্ট) পদে মোট তিনজন কর্মকর্তা নেওয়া হবে। আর ‘এক্সটেনডেড কমিউনিটি ক্লাইমেট চেঞ্জ প্রজেক্ট- ফ্লাড’ প্রকল্পে একজন প্রোগ্রাম অফিসার (মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন) নিয়োগ দেওয়া হবে।

সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কোঅর্ডিনেটর, জুনিয়র অফিসার পদে নিয়োগ দেবেন পিকেএসএফ।


সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার (কমিউনিটি মবিলাইজেশন) পদের মাসিক বেতন সর্ব সাকল্য ১ লাখ ৬৫ হাজার টাকা, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর (অডিট) পদে ১ লাখ ৫ হাজার, জুনিয়র অফিসার (লজিস্টিকস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেটিভ সাপোর্ট) পদে ৬২ হাজার টাকা এবং প্রোগ্রাম অফিসার (মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন) পদের বেতন ৯০ হাজার টাকা। http://pksf-bd.org/ ওয়েবসাইটে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে।

কর্মসংস্থানের মাধ্যমে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে বাংলাদেশ সরকার ১৯৯০ সালে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) প্রতিষ্ঠা করে। কোম্পানি আইনের আওতায় প্রতিষ্ঠিত পিকেএসএফ একটি ‘লাভের জন্য নয়’ প্রতিষ্ঠান, যার অর্থ প্রতিষ্ঠানটির ব্যয়ের অতিরিক্ত আয় কোনো ব্যক্তি বিশেষের মাধ্যমে বণ্টিত না হয়ে পুনরায় দারিদ্র্য বিমোচনের জন্য যে কোনো কাজে ব্যয়িত হবে।

পিকেএসএফ মাঠ পর্যায়ে কার্যক্রম সরাসরি বাস্তবায়ন না করে এর সহযোগী সংস্থাগুলোর মাধ্যমে বাস্তবায়ন করে থাকে। পিকেএসএফ তার কর্মসূচি বাস্তবায়নের জন্য মোট ব্যয়ের সিংহভাগ ব্যয় করে থাকে দেশের দরিদ্র মানুষের প্রাতিষ্ঠানিক ও দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কার্যক্রমে।

পিকেএসএফের চার পদে আবেদন করা যাবে ১০ অক্টোবর পর্যন্ত।

No comments