Breaking News

বাংলাদেশ স্কাউট সদর দপ্তরে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০


বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্পে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 


বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্প


নিয়ােগ বিজ্ঞপ্তি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতায় বাংলাদেশ স্কাউটস কর্তৃক বাস্তবায়নাধীন।

“বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্পে সরকারি বিধি অনুযায়ী শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদের জন্য মাসিক সাকূল্য বেতনে নিয়ােগের লক্ষে যােগ্য ও আগ্রহী।

প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নিম্নোক্ত শর্তাদি পূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা হচ্ছে: 


পদের নাম ও সংখ্যা: সহকারী প্রকল্প প্রকৌশলী- ০১ জন


বেতন ও বয়স: বেতন- ৪৫,০০০.০০। বয়স- সর্বোচ্চ ৩৫ বছর


শিক্ষাগত যােগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সিভিল ইঞ্জিনিয়ারিং এ ন্যূনতম দ্বিতীয় শ্রেণী (সিজিপিএ ৪ এর মধ্যে ২.৫) ডিগ্রী থাকতে হবে।


অভিজ্ঞতা: সরকারী/স্বায়ত্বশাসিত/স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৫ বছরের অভিজ্ঞতা, আইইবি মেম্বারশীপ নম্বর, সরকারি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজে সম্পৃক্তকে অগ্রাধিকার দেয়া হবে।


অটোক্যাড, এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, ই-জিপিতে দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম ও সংখ্যা: উপ-সহকারী প্রকল্প। প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল)- ০১ জন


বেতন ও বয়স: বেতন- ৩০,০০০.০০। বয়স- সর্বোচ্চ ৩২ বছর


শিক্ষাগত যােগ্যতা:  ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ইন ইলেক্ট্রিক্যাল বিষয়ে নূন্যতম | দ্বিতীয় শ্রেণী/বিভাগে উত্তীর্ণ হতে হবে।


অভিজ্ঞতা:  সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৫ বছরের অভিজ্ঞতা, সরকারি উন্নয়ন প্রকল্পের | নির্মাণ কাজে সম্পৃক্তকে অগ্রাধিকার দেয়া হবে।


অটোক্যাড, এমএস ওয়ার্ড, এমএস এক্সেল এ দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম ও সংখ্যা: ওয়ার্ক সুপারভাইজার (সিভিল)- ০১ জন


বেতন ও বয়স: বেতন- ২৫,০০০.০০। বয়স- সর্বোচ্চ ৩০ বছর


শিক্ষাগত যােগ্যতা: ন্যূনতম এইচ এস সি পাস, সংশ্লিষ্ট বিষয়ে এক/দুই বছরের ট্রেড কোর্স সম্পন্ন।


ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন সিভিল বিষয়ে নূন্যতম ২য় শ্রেণীতে উত্তীর্ণকে অগ্রাধিকার দেওয়া হবে।


সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৫ বছরের অভিজ্ঞতা, সরকারি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজে সম্পৃক্তকে অগ্রাধিকার দেয়া হবে।


শর্তাবলী 


১। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যােগ্যতা (শিক্ষা প্রতিষ্ঠান, বাের্ড/বিশ্ববিদ্যালয়, পরীক্ষার নাম, বিভাগ/শ্রেণী/ জিপিএ) এবং অভিজ্ঞতা উল্লেখ করতে হবে।


২। সদ্য তােলা ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা প্রমাণে সংশ্লিষ্ট সকল সনদের এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করত: আগামী ৩০ ডিসেম্বর ২০২০ তারিখের মধ্যে প্রকল্প পরিচালক, বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্প, বাংলাদেশ স্কাউটস, ৬০, আঞ্জুমান মুফিদুল ইসলাম সড়ক, কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর প্রেরণ করতে হবে।


৩। আবেদনপত্রের সাথে আবেদনকারীকে ক্রমিক নং ০১-০২ এর জন্য অফেরতযােগ্য ৫০০/- টাকা এবং ক্রমিক নং ০৩ এর জন্য ৩০০/- এর পে অর্ডার/ব্যাংক ড্রাফট “বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্প”- এর অনুকূলে প্রদান করতে হবে এবং খামের উপরে পদ ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তি যে কোন পর্যায়ে আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এর ক্ষমতা সংরক্ষণ করে। 

দেশের শিক্ষা, চাকুরি, ব্যবসায়, প্রশিক্ষণ, বৃত্তিসহ সকল জাতীয় আন্তর্জাতিক নিউজ পেতে আমাদের ফেসবুক পেইজটি Like & Follow করে রাখুন।

No comments