Breaking News

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য হলেন পীরগঞ্জের খলিল মন্ডল


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটিতে পীরগঞ্জের আ’লীগ নেতা আলহাজ্ব খলিলুর রহমান মন্ডল (৬৫) কে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে। তিনি পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও রংপুর জেলা আ’লীগের উপদেষ্টা। গত ৭ ডিসেম্বর আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি তার স্বাক্ষরে রংপুর জেলা আ’লীগ কমিটিকে বিষয়টি অনুমোদন দিয়ে অবগত করেছেন |

দলীয় সুত্রে জানা গেছে, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপরপর্যায়ের মর্যাদাসম্পন্ন আওয়ামীলীগ জাতীয় কমিটি। ওই কমিটি দেশের স্বল্প সংখ্যক আ’লীগ নেতাকে নিয়ে গঠন করা হয়। কমিটিতে পীরগঞ্জের আ’লীগ নেতা আলহাজ্ব খলিলুর রহমান মন্ডলকে সদস্য করায় তাকে পীরগঞ্জের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শুভেচ্ছা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এ ব্যাপারে খলিলুর রহমান মন্ডল তার প্রতিক্রিয়ায় আবেগাপ্লুত হয়ে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ‘মানবতার মা’। তিনি আমার মত তৃণমুলের নগণ্য রাজনৈতিক কর্মীকে জীবনের শেষ পর্যায়ে দলের সর্বোচ্চ কমিটিতে সদস্য করে সম্মানিত করায় প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও দীর্ঘজীবন কামনা করছি। প্রধানমন্ত্রীর এমন কর্মী মুল্যায়নে বাংলাদেশ আওয়ামীলীগ আরও দৃঢ় ও মজবুত হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, খলিলুর রহমান ১৯৮৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, ৮০’র দশকে রংপুর জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং ২০০৬ সাল থেকে জেলা আ’লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

No comments