Breaking News

ইয়ামাহা বিজয় উল্লাস অফার – ১৬০০০ টাকা ক্যাশব্যাক


  ACI Motors Ltdবাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। তারা ৫০তম বিজয় দিবস উপলক্ষ্যে ঘোষণা করেছে একটি ক্যাশব্যাক অফার, এই অফারটি “ইয়ামাহা বিজয় উল্লাস অফার ২০২০” হিসেবে তারা ঘোষণা করেছে। এই ক্যাশব্যাক অফারে তারা তাদের জনপ্রিয় স্পোর্টস, নেকেড স্পোর্টস এবং কমিউটার বাইকে দিচ্ছি ক্যাশব্যাক অফার।

ইয়ামাহা দিচ্ছে তাদের প্রিমিয়াম সেমেন্টের দুটি বাইকে সর্বোচ্চ ১৬,০০০/- টাকার ক্যাশব্যাক। একটি হচ্ছে জনপ্রিয় স্পোর্টস বাইক  Yamaha R15 V3 এবং অপর বাইকটি হচ্ছে নেকেড স্পোর্টস বাইক Yamaha MT15 ।

ইয়ামাহা বিজয় উল্লাস অফার ২০২০

ModelPriceCashback
R15 V3 (Dual Channel ABS)4,85,000 BDT16,000 BDT
MT154,10,000 BDT16,000 BDT
Saluto 125cc Armada Blue1,29,000 BDT4,100 BDT
Saluto 125cc Matte Green1,29,000 BDT4,100 BDT
Saluto 125cc Sparky Cyan1,28,000 BDT3,100 BDT

R15 V3 বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্পোর্টস বাইক, আবার বলা যায় যে অনেক বাইকারের স্বপ্নের বাইক। ইয়ামাহা R15 V3 Dual Channel ABS ভার্সনে বাইকে দিচ্ছে ১৬০০০/- টাকার ক্যাশব্যাক এবং বর্তমানে বাইকের দাম হচ্ছে ৪,৮৫,০০০/- টাকা। অপর দিকে মাস্টার অফ টর্ক খ্যাতো Yamaha MT15 বাইকে দেয়া হচ্ছে ১৬০০০/- টাকার ক্যাশব্যাক এবং বর্তমানে এই বাইকটির দাম হচ্ছে ৪,১০,০০০/- টাকা।

শুধু মাত্র যে স্পোর্টস বা নেকেড স্পোর্টস বাইকেই ক্যাশব্যাক দেয়া হয়েছে তা নয়, কমিউটার বাইকেও দেয়া হচ্ছে ক্যাশব্যাক। ইয়ামাহা তাদের জনপ্রিয় কমিউটার Yamaha Saluto 125cc তে দিচ্ছে ক্যাশব্যাক অফার। তবে এই বাইকটির দুই কালারে দুটি ক্যাশব্যাক অফার দিচ্ছে। Armada Blue ও Matte Green কালারের বাইকটিতে দেয়া হচ্ছে ৪,১০০/- টাকার ক্যাশব্যাক এবং Sparky Cyan কালারে দেয়া হচ্ছে ৩,১০০/- টাকার ক্যাশব্যাক।



আমরা একটু পিছন ফিরে যদি দেখি তবে দেখতে পাবো যে ঠিক এক বছর আগে কোভিড ১৯ প্রথম ধরা পরে। তবে বাংলাদেশে প্রথম শনাক্ত হয় এই বছরের মার্চের দিকে। আর ঠিক সাথে সাথেই সব কিছু লক ডাউন করে দেয়া হয়। তবে লক ডাউনের পর পর সব কিছু খুলতে শুরু করেছে। আবার এখন আক্রান্ত হবার সম্ভাবনা অনেক বেড়ে গিয়েছে। তাই সবাইকে নির্দেশ দেয়া হচ্ছে যে সবাই যেন নিরাপদে ভ্রমণ করে। সেই হিসেবে ব্যক্তিগত পরিবহন ব্যবহার করা নিরাপদ।

তবে গাড়ি অনেক দামী আবার সাইকেল চালানোটাও কষ্টের সেই সাথে শহরে সাইকেল চালানোটা একটু বিপদজনক। তাই সবচেয়ে ভাল অপশন হচ্ছে মোটরসাইকেল। আর মোটরসাইকেল কেনার ব্যাপারটি বা মোটরসাইকেল থাকাটা অনেক প্রয়োজনীয়। বিশেষ ভাবে ঢাকাসহ বাংলাদেশের বড় বড় শহরে। তাই “ইয়ামাহা বিজয় উল্লাস অফার” বাইকারদের সহায়তা করবে স্পোর্টস, নেকেড স্পোর্টস বা কমিউটার বাইক কেনার ক্ষেত্রে।

[মুল পোস্টঃ বাইক বিডি]

No comments