Breaking News

শুধু সার্টিফিকেটের জন্য উচ্চ শিক্ষা নয় - এসপি বিপ্লব সরকার


শুধু সার্টিফিকেটের জন্য উচ্চ শিক্ষা নয়!উচ্চশিক্ষার মুল উদ্দেশ্য হবে গবেষণা, জ্ঞানচর্চা, নতুন জ্ঞান ও অনুসন্ধানঃ এসপি বিপ্লব সরকার 

১৬ জানুয়ারী ২০২১ (শনিবার) "উই ফর দেম" সংগঠনের আয়োজনে কামাল কাছনা! এসোড ট্রেনিং সেন্টারে সনদপত্র প্রদান ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন_____________

বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম পুলিশ সুপার রংপুর।

এসময় প্রধান অতিথি মহোদয় বলেন, উচ্চশিক্ষার ক্ষেত্রে দৃষ্টিভঙ্গির পরিবর্তন করতে বলেছেন শুধু সার্টিফিকেটের জন্য উচ্চ শিক্ষা নয়। উচ্চশিক্ষার মুল উদ্দেশ্য হবে গবেষণা, জ্ঞানচর্চা, নতুন জ্ঞান অনুসন্ধান এবং নতুন জ্ঞান সৃষ্টি। বাস্তবে দেশের কাজে লাগে এবং দক্ষতা অর্জনের জন্য উচ্চশিক্ষা লাভ করতে হবে। আমাদের সমস্যাগুলো নিজেদের আবিস্কৃত জ্ঞান ও প্রযুক্তির মাধ্যমে সমাধান করতে হবে। উই ফর দেম এর উদ্যোগে আয়োজিত সনদপত্র প্রদান ও সমাপনী অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে তিনি এসব কথা বলেন।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জনাব আশরাফুল আলম পলাশ, সহকারী পুলিশ সুপার (এসএএফ) রংপুর জেলা পুলিশ, এবং জনাব মাহমুদ হাসান মৃধা  সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যজিষ্ট্রেট, জেলা প্রশাসন, রংপুর প্রমুখ।

No comments