Breaking News

কুমেদপুরকে আলোকিত ইউনিয়নে রূপ দিতে চান সাংবাদিক আমিনুল


রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নকে জনবান্ধব ও জবাবদিহি মুলক আলোকিত ইউনিয়নে রূপ দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুন প্রার্থী সাংবাদিক আমিনুল ইসলাম।


মাধ্যমিকের ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি তার। উপজেলা ছাত্রলীগের সাবেক এই নেতা দারিদ্রতার সাথে লড়াই সংগ্রাম করে বিএসসি পাশ করেন।


বর্তমানে তিনি রংপুর থেকে প্রকাশিত দৈনিক প্রথম খবর এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবকন্ঠ ও ডেইলী বাংলাদেশ টু-ডে পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীদের গোপন ভোটে কুমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।


বয়সে তরুণ এ সভাপতির নেতৃত্বে কুমেদপুর ইউনিয়নে এখন অনেক শক্তিশালী অবস্থানে আওয়ামীলীগ। স্থানীয় আওয়ামীলীগ ও জনগণের প্রত্যাশার কারনে সাংবাদিক আমিনুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমেদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।


তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার পাশাপশি জনগনের কাছে জনপ্রতিনিধির জবাব দিহিতা নিশ্চিত করবেন। সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইতোমধ্যে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের সাথে মত বিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন।


আমিনুল ইসলাম আরও বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের গুরুত্বপুর্ণ স্থানসমুহ সিসি ক্যামেরার আওতায় আনবেন ।


প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ২৪ রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পরামর্শ ও দিক নির্দেশনায় ইউনিয়নের সার্বিক উন্নয়নে ও সাধারণ মানুষের কল্যানে সক্রিয়ভাবে কাজ করে যাব ইনশাল্লাহ ।

No comments