Breaking News

নবজাগরণের বাংলাদেশ কুুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে পবিত্র কোরআন শরিফ বিতরনঃ


নবজাগরণের বাংলাদেশ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কুষ্টিয়া জেলার শাখার পক্ষ থেকে এক ঝাক তরুণ স্বেচ্ছাসেবকদের উদ্যোগে মিলাদ মাহফিল ও কোরআন শরীফ বিতরণ করা হয়, কুশলীবাসা (ভাদোরমোড়) হাফেজিয়া মাদ্রাসায়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহ্ নজরুল ইসলাম, সহ-সভাপতি সেচ্ছাসেবকলীগ কুমারখালী উপজেলা।

মোঃ রুহুল আমিন (শিক্ষক), হাসানবাগ বালিকা বিদ্যালয়।  এছাড়াও উপস্থিত ছিলেন তরুন উদীয়মান সমাজকর্মী নাজমুল মোল্লা,শিলোন হোসাইন,আব্দুল মোমিন,তানভীর হাসান সৌরভ সহ আরো অনেকেই।


প্রধান অতিথির বক্তব্যে শাহ্ নজরুল ইসলাম বলেন বাংলাদেশ বর্তমানে উন্নত দেশ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে দেশে অনেক সেচ্ছাসেবী সংগঠন কাজ করছে তিনি আরো বলেন দেশে ধর্মের নামে ধর্মীয় অপব্যবহার করছে এক শ্রেণীর মানুষ তাদের থেকে ধর্মকে বাঁচাতে দেশকে রক্ষা করতে এমন উদ্যোগ নেওয়া দরকার প্রতিটি জেলায় প্রতিটি মহল্লায় তিনি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বলেন আপনারা শিক্ষার্থীদের সাথে ভালো ব্যবহার করবেন এবং তাদেরকে ধর্মের অপব্যবহার হয় এমন কিছু শিক্ষা দিবেন না। সবাই ধর্মের সঠিক শিক্ষা অর্জন করে যেন দেশের উন্নয়ন ও ধর্মের সঠিক ব্যবহার করতে পারে সেই সাথে তিনি নবজাগরণের বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনকে এমন উদ্যোগ নেওয়া ধন্যবাদ জানান এছাড়াও নবজাগরণের বাংলাদেশ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কুষ্টিয়া জেলার শাখার এক ঝাক তরুণ স্বেচ্ছাসেবকদের অর্থ ও সার্বিক সহযোগিতা করেছেন,, সোহাগ রানা জয়,, সাব্বির আহাম্মেদ, মোহাম্মদ তানভীর হাসান সৌরভ,,হাবিবুর রহমান,,সাগর আহমেদ,,আব্দুল মমিন,,শাহেদ হোসেন,,সাব্বির আহাম্মেদ শিশির,,সুমন আহাম্মেদ,, আবুল  কালাম আজাদ,,ইমরান,, আরিফুল ইসলাম আরিফ,,, হেলাল আহমেদ ,, হাবিবুর রহমান(২) আরু অনেকেই।

ধন্যবাদ  নবজাগরণের কুষ্টিয়া জেলা শাখার প্রতিটি সদস্য কে।


উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায়: নবজাগরণের বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখা

No comments