Breaking News

পুণ্ড্রনগর চলচ্চিত্র সংসদ, বগুড়ার নতুন কমিটি গঠন


বগুড়ার একমাত্র চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘পুণ্ড্রনগর চলচ্চিত্র সংসদ’ বগুড়া আয়োজিত এক সাধারণ সভায় ফেরদৌস ওয়াহিদ সুমনকে সভাপতি এবং সুপিন বর্মনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১৫ সদস্যবিশিষ্ট্য কার্যনির্বাহী একটি নতুন কমিটি গঠন করা হয়।

২৭ আগস্ট সকাল ১১ টায় মফিজ পাগলার মোড় অবস্থিত একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। দুই বছর মেয়াদের জন্য নির্বাচিত কার্য নির্বাহী কমিটিতে অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন সহ-সভাপতি পদে পৌষরাম সরকার ও বিধান কৃষ্ণ রায়, সহ সাধারণ সম্পাদক পদে রয়েছেন শফিউর সোহেল ও আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, অর্থ সম্পাদক বিধান কুমার হালদার, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন সনি কর্মকার. ফিরোজুল ইসলাম, ফয়সাল রহমান, চৈতী রায় , সাজীদ আহাম্মেদ, এবং রিয়া মোহন্ত। সভার শুরুতে উক্ত সংগঠনের আহ্বায়ক ফেরদৌস ওয়াহিদ সুমনের সভাপতিত্বে সদস্য সচিব নির্মাতা সুপিন বর্মন উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের ইতিপূর্বের সকল কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানিয়ে সকলের সম্মতিক্রমে বর্তমান কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বর্তমান সভাপতি সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আগামি দিনের বেশকিছু গুরুত্বপূর্ণ কর্মসূচী ঘোষণা করেন যার অন্যতম কর্মসূচী হলো আগামি নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য দ্বিতীয় বগুড়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১।

No comments