Breaking News

ডিজিটাল সেন্টারের সহকারী উদ্যোক্তা হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন


মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তা সহকারী আব্দুল বারেক শেখ হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে ঢাকা ও মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. নাজির হোসেন ওরফে নাজিম মোড়ল (৩৬), মো. ফয়সাল ওরফে জুয়েল (২৮) ও মো. মিলন (৩৪)। তিনজনই মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মশদগাঁও এলাকার বাসিন্দা।


নিহত বারেক শেখ (৪৪) হাসাইল ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে কাজ করতেন। মূলত ইউনিয়ন পরিষদের সচিবের সহকারী হিসেবেই কাজ করতেন তিনি।  গত ৭ নভেম্বর দিন-দুপুরে বারেককে হত্যা করা হয়।

আরো পড়ুন: ডাটা না কিনে ফেসবুক ব্যবহার করুন রবি ও এয়ারটেল সিমে!


গত রোববার দুপুর ১টায় মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।


পুলিশ সুপার জানান, গত ৭ নভেম্বর সকাল ১১টার দিকে বারেক শেখ বালিগাঁও বাজারের ব্যাংক এশিয়া থেকে হাসাইল ইউনিয়ন পরিষদের উদ্দেশে রওনা দেন। রাস্তায় তিন দুর্বৃত্ত ছুরিকাঘাতে বারেককে হত্যা করে। এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানায় মামলা দায়ের হয়।


গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ভিকটিমের একটি স্কুল ব্যাগ, দুটি ধারালো চাকু, একটি লাইটার পিস্তল, একটি নীল রঙের অ্যাপাচি ফোরভি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার। তিনি দাবি করেন, গ্রেপ্তারকৃতরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ স্বীকার করেছেন।

No comments