Breaking News

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সি ইউনিট ভর্তি রেজাল্ট প্রকাশ


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০২২ সালের বিজ্ঞান অনুষদভূক্ত সি ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে (RU C-Unite MCQ Admission Test Result 2022).

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সি ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২ (RU C-Unite Result 2022)

২০২১-২০২২ শিক্ষাবর্ষের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের (সি ইউনিট) ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে।


০২ আগস্ট ২০২২ খ্রি. তারিখ মঙ্গলবার দুপুর ১২ টার সময়, বিশ্ববিদ্যালযের দাপ্তরিক ভর্তি ওয়েবসাইটে সি ইউনিটের ভর্তি রেজাল্ট প্রকাশ করা হয়।

বারির সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার কো-অর্ডিনেটর এবং বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শাহেদ জামান রেজাল্ট প্রকাশের তথ্য নিশ্চিত করেছেন।

রাবির বিজ্ঞান অনুষদভূক্ত সি ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট ভর্তি বিষয়ক ওয়েবসাইট (admission.ru.ac.bd) থেকে অনলাইনে দেখা যাবে। শিক্ষার্থীর এসএসসি ও এইচএসসি পরীক্ষার তথ্য দিয়ে নিজ স্টুডেন্ট প্যানেলে লগইন করে রেজাল্টের বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, ২০২২ সালের রাবির সি ইউনিটের ভর্তি পরীক্ষায় পাসের হার ৩৮ দশমিক ৯ শতাংশ। ১ হাজার ৫৫৮টি আসনের বিপরীতে এবারে মোট ৭২ হাজার ৪১০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী ভর্তি পরীক্ষা দিয়েছেন।

রাবি বিজ্ঞান অনুষদভূক্ত সি ইউনিট ভর্তি ফলাফল জানবেন যেভাবে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল জানা যাবে রাবির ভর্তি বিষয়ক দাপ্তরিক ওয়েবসাইট থেকে।

ভর্তি ফলাফল  পাওয়া ঠিকানা: https://admission.ru.ac.bd/undergraduate/

উপরোক্ত লিংকটি কপি করে ব্রাউজারে পেস্ট করে ব্রাউজ করুন। রাবির ভর্তি ওয়েবসাইটের হোমপেজ দেখতে পাবেন। এখানে Admission Notice 2021-2022 লেখা পাতার নোটিশগুলো দেখুন।


পাতার নিচের দিকে রেজাল্ট প্রকাশের নোটিশের লিংকে ক্লিক করুন। পিডিএফ কপিতে প্রকাশিত রেজাল্টের পাতা লোড হলে নিজ নিজ রোল নম্বর মিলিয়ে ভর্তি রেজাল্ট দেখুন।

উপরের পদ্ধতির বাইরে নিজের স্টুডেন্ট প্যানেল ড্যাশবোর্ড থেকেও ভর্তি রেজাল্ট জানা যাবে। নিচের ঠিকানায় গিয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষার তথ্য দিয়ে নিজ ড্যাশবোর্ডে প্রবেশ করে রেজাল্ট দেখা যাবে।

লগইন করার ঠিকানা: https://application.ru.ac.bd/login

২০২১-২০২২ শিক্ষাবর্ষের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভূক্ত সি-ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

তথ্যসূত্র-

রাজশাহী বিশ্ববিদ্যালয়।

কোন মন্তব্য নেই